গেইলকে ক্ষমা করলেন নারী সাংবাদিক


প্রকাশিত: ০৪:৫১ এএম, ১০ জানুয়ারি ২০১৬

বরাবরই একটু আমুদে স্বভাবের ক্যারিবিয়ান ক্রিকেট দানব ক্রিস গেইল। কিন্তু সোমবার বিগ ব্যাশ লিগে লাইভ ক্যামেরায় সাক্ষাৎকার দিতে গিয়ে মহিলা সাংবাদিককে কুরুচিকর মন্তব্য করে জড়িয়ে গেলেন এক নতুন বিতর্কে। এমন পরিস্থিতিতে সেই বিতর্কিত ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন সদ্য শেষ হওয়া বিপিএলে বরিশাল বুলসের হয়ে খেলা এই হার্ড-হিটার ব্যাটসম্যান। ক্যারিবীয় এই ব্যাটিং দানবের আবেদনে সাড়া দিয়ে গেইলকে ক্ষমা করে দিয়েছেন সাংবাদিক মেল ম্যাকলাফলিন।

গেইলকে ক্ষমা করে দেওয়ার কথা জানিয়ে ওই নারী সাংবাদিক বলেন, আমি ব্যক্তিগতভাবে তার সাথে কথা বলিনি। তবে জানি সে (গেইল) জনসম্মুখে ক্ষমা চেয়েছে। আমি তা গ্রহণ করেছি এবং তাকে ক্ষমা করে দিয়েছি। আমি শুধু সামনে এগিয়ে যেতে চাই।
 
তিনি আরও বলেন, ঘটনার পর যে সমালোচনা হয়েছে তা খুবই ভালো একটা দিক। কারণ এই সমালোচনা নারী-পুরুষের সমতা রক্ষায় কাজে দেবে। আমরা সবসময়ই সমতা চাই। ক্যারিয়ারে আমি সম্মান ছাড়া আর কিছু চাই না।

তবে অখেলোয়াড়সুলভ আচরণের জন্য তাকে ১০ হাজার অস্ট্রেলিয়ান ডলার জরিমানা করেছে মেলবোর্ন রেনেগেডস।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।