‘কনজুমার ইয়ুথ’ এর যাত্রা শুরু


প্রকাশিত: ১২:৫৯ পিএম, ০৯ জানুয়ারি ২০১৬

পণ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ‘কনজুমার ইয়ুথ-ঢাকা বিশ্ববিদ্যালয়’ (সিওয়াই-ডিইউ) নামে স্বেচ্ছাসেবী সংগঠনের যাত্রা শুরু হয়েছে। ‘বি এওয়ার ফর বেটার লাইফ’ (সচেতন হউন সুন্দর জীবনের জন্য) শ্লোগানে শনিবার বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে কমিটি ঘোষণা করেন ‘কনজুমার ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি) এর সমন্বয়ক পলাশ মাহমুদ।

বিশ্ববিদ্যালয়ের বিশ্ব ধর্ম ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী সুমাইয়া বিনতে কামালকে আহ্বায়ক ও উন্নয়ন অধ্যায়ন বিভাগের শিক্ষার্থী ইমরান আহসানকে যুগ্ন-আহ্বায়ক করে কমিটি ঘোষণা করা হয়। মোট ২২ সদস্যের কমিটিতে অন্যান্য সদস্যরা হচ্ছেন, মো. কামরুল ইসলাম, মো. হুমায়ুন কবির, মো. আরিফুল ইসলাম রিফাট, সাইয়েদা বিনতে আছাদ, মোস্তফা আমির ফয়সাল, শাহ মো. সালাউদ্দীন, শারমিন আখতার শাকিলা, সাব্বির জুবায়ের, সিবগাতুল্লাহ,  জান্নাতুল মাওয়া, এ্যানি আফরিন, মিরাজ খন্দকার, তৌহিদুল ইসলাম, নাইম ইবনে রহমান, নিসাট তাসনিম, নিসাদ মৌরভী নিসি, মুহাম্মদ রিয়াজ, মো. সামিম আনোয়ার, আবু জাফর তোফা এবং রাকিব আনোয়ার।

এসময় সিওয়াই-ডিইউ এর উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের খাদ্য ও পুষ্টি বিজ্ঞাব ইনস্টিটিউটের অধ্যাপক এম আখতারুজ্জামান ও সিওয়াই-জেইউ এর সাধারণ সম্পাদক আবু রায়হান উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন সুমাইয়া বিনতে কামাল।

এমএইচ/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।