শাবিতে রোববার নবীনবরণ অনুষ্ঠান


প্রকাশিত: ০৮:২৮ এএম, ০৯ জানুয়ারি ২০১৬

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৫-১৬ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষ ১ম সেমিস্টারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের নবীনবরণ রোববার অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
 
অনুষ্ঠানে শাবি উপাচার্য অধ্যাপক ড. মো. আমিনুল হক ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। শনিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হবে। অনুষ্ঠান শুরুর আগে নবীণ শিক্ষার্থীদের পরিচয়পত্র, সিলেবাস, মাইগ্রেশন ফর্ম এবং অন্যান্য আনুষাঙ্গিক জিনিসপত্র দেয়া হবে। বাস্কেটবল মাঠে সংশ্লিষ্ট বিভাগের ট্যান্ট থেকে শিক্ষার্থীদের এসব  জিনিসপত্র সংগ্রহ করত হবে।

এদিকে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের যথাসময়ে অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. নারায়ণ সাহা।

আব্দুল্লাহ আল মনসুর/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।