আসছে সোনার হরিণ


প্রকাশিত: ০৭:২৫ এএম, ০৯ জানুয়ারি ২০১৬

গ্রামীণ প্রেক্ষাপটে বংশ আর পারিবারিক দ্বন্দ্বের গল্প নিয়ে নতুন ধারাবাহিক নির্মাণ করছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা সাজ্জাদ হোসেন দোদুল। নাটকের নাম ‘সোনার হরিণ’।

এতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন লাক্স সুন্দরী প্রসূন আজাদ ও সময়ের আলোচিত অভিনেতা শ্যামল মাওলা। রাশেদা সাজ্জাদ লাজুকের রচনায় এ নাটকে আরো অভিনয় করছেন মনোজ সেন গুপ্ত, মনিরা মিঠু, কাজী রাজু, মিলন ভট্ট, বরদা মিঠু, শিরিন বকুল, ফেরদোসি লীনা স্বপন, শেলী আহসান, জামিল,ইমতু রাতিশ, নাফিসা কামাল ঝুমুর, তানিয়া ইসলাম রিতু, মুনিয়া, আশরাফ কবির, নিকুল সোহেল প্রমুখ।

নির্মাতা জানালেন, নাটকের গল্প গড়ে উঠেছে মূলত সরকার ও খান নামের দুটি পরিবারকে কেন্দ্র করে। এই দুই পরিবারের মধ্যে দ্বন্দ লেগেই আছে। কেউ কারো ছায়া মাড়াতে চায় না। এ নিয়ে এলাকার সাধারণ মানুষের মধ্যে দলাদলি শুরু হয়েছে। তবে ব্যতিক্রম একজন আচেন তিনি অধ্যাপক মজিদ মিয়া, যিনি দুই পরিবারকেই ঘৃণা করেন। অন্যদিকে মজিদ মিয়ার দুইটি কন্যা রূপালি ও গোধুলি। সরকার পরিবারের বড় সন্তান যুবরাজ সরকারের রুপালীর প্রেমে পড়ে। এই দিকে যুবরাজের ভাই, ছোট সরকার ভালোবেসে ফেলে শত্রুপক্ষ খান পরিবারের মেয়ে রোজানাকে। এভাবেই এগিয়ে যেতে থাকবে ধারাবাহিক নাটকটির গল্প।

এশিয়াটিক মাইন্ড শেয়ার লিমিটেডের প্রযোজনায় আগামী ১০ জানুয়ারি থেকে সপ্তাহের প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত ১১টায় বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে নতুন ধারাবাহিক নাটক ‘সোনার হরিণ’।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।