ঢালিউড ছাড়লেন পাওলি দাম (ভিডিও)


প্রকাশিত: ০৩:০৪ পিএম, ২১ নভেম্বর ২০১৪

আবারো ঢালিউড ঘুরে গেলেন ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। মনের মানুষের পর এবার বাংলাদেশের নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের সঙ্গে অভিনয় করে গেলেন সত্তা ছবিতে। আর জানিয়ে গেলেন বাংলাদেশের প্রতি তার বিশেষ দূর্বলতার কথাও।

টালিউড আর বলিউডে কিছু খোলামেলা চরিত্রে অভিনয় করে এরই মধ্যে আলোচনায় এসেছেন তিনি।

গল্প আর চরিত্রের স্বার্থে এমন অনেক খোলামেলা দৃশ্যে অভিনয় করে আলোচিত বা সমালোচিত হলেও, ভিন্ন ধারার ছবিতেও দুর্দান্ত অভিনয়ের অভিজ্ঞতা রয়েছে পাওলির। এই যেমন গৌতম ঘোষের মনের মানুষ।

গত ১৫ নভেম্বর দুপুরে পাওলি তার দ্বিতীয় ছবি সত্তায় অভিনয়ের জন্য ঢাকায় আসেন। ২০ নভেম্বর বৃহস্পতিবার কমলাপুরে ছিল শ্যুটিংয়ের শেষ দিন। কয়েকটি শট নিয়ে নায়ক শাকিবের জন্যে অপেক্ষা। এরই ফাঁকে সত্তায় অভিনয়ের অভিজ্ঞতা বলছিলেন পাওলি।

বাংলাদেশের ব্যাপারেও রয়েছে তার বিশেষ অনুভূতি। পরিচালক হাসিবুর রেজা কল্লোলের ডাকে হুট করেই উঠে গিয়ে আবারো শুটিংয়ের ব্যস্ততা। বৃহস্পতিবার শেষ বিকেলে কাজ শেষে ঢাকা ছেড়ে যান পাওলি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।