দিনাজপুরে ছাত্রীর পর্ন ভিডিও ধারণ করায় শিক্ষক গ্রেফতার


প্রকাশিত: ০২:৫৩ এএম, ০৮ জানুয়ারি ২০১৬

দিনাজপুরের বিরলে স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে সারোয়ার হোসেন রাসু নামে এক স্কুল শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে। এর আগে বুধবার তাকে আটক করা হলেও বিষয়টি গোপন ছিল।

গ্রেফতার হওয়া সারোয়ার হোসেন রাসু বিরলের অ্যাসেড ইন্টারন্যাশনাল (কিন্ডার গার্ডেন) স্কুলের শিক্ষক বলে জানিয়েছেন। তিনি শংকরপুর গ্রামের ডাক্তার আজিজুর রহমানের পালিত ছেলে। তার বাবার নাম মজিবর রহমান বলে জানা গেছে।

জানা গেছে, বিরল উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত মর্ডান কিন্ডার গার্ডেন স্কুলে ২০১৪ সালে ৫ম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীর সঙ্গে শিক্ষক সারোয়ার হোসেন রাসুর প্রেমের সর্ম্পক গড়ে উঠে। এক পর্যায়ে রাসুর সঙ্গে ওই ছাত্রীর দৈহিক মেলামেশা হয়। আর এই দৃশ্য মোবাইলে ধারণ করে রাসু। ঘটনাটি ওই ছাত্রীর অভিভাবক জানতে পেয়ে তাকে (ছাত্রীকে) অন্য স্কুলে ভর্তি করলেও পিছু ছাড়েনি রাসু। এদিকে শিক্ষক রাসু ওই পর্ন ভিডিও তার বন্ধু-বান্ধবসহ ছাত্রীর অভিভাবকের মোবাইল ফোনে এসএমএস করে পাঠায়।

অভিভাবক ভিডিওটি দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বিষয়টি জানায়। এ ঘটনায় চেয়ারম্যান পুলিশের সহযোগিতা নেয়ার পরামর্শ দেন। এরপর ওই ছাত্রীর অভিভাবক বিরল থানার পুলিশকে রাসুর ধারণকৃত ভিডিও চিত্র প্রদর্শন করলে গত বুধবার বিকেলে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় বিরল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিরল থানা পুলিশের অফিসার ইনচার্জ তাপস চন্দ্র পন্ডিত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছাত্রীর অভিভাবকের অভিযোগ এবং ভিডিও চিত্র দেখে সনাক্ত করে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত শিক্ষককে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

এমদাদুল হক মিলন/ এমএএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।