সরকারের পদত্যাগ দাবি বদরুদ্দোজা চৌধুরীর


প্রকাশিত: ১১:৫৭ এএম, ২১ নভেম্বর ২০১৪

বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট  ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী সরকারকে অবিলম্বে পদত্যাগ করে সর্বজনগ্রাহ্য সাধারণ নির্বাচন দেয়ার দাবি জানিয়েছেন।

শুক্রবার বিকল্প যুবধারার দশম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর ডিপ্লোমা ইনস্টিটিউশনে আয়োজিত আলোচনা সভায় তিনি এ দাবি জানান।

বি চৌধুরী বলেন, সরকার দলীয় ছাত্রনেতাদের গ্রুপ-উপগ্রুপের কোন্দলে নিহত ও আহত হচ্ছে ছাত্ররা। অরাজকতা চলছে সরকার পরিচালকদের মধ্যেও। সরকার লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে এ পর্যন্ত কোনো আইনি ব্যবস্থা নেয়নি।

তিনি বলেন, ছাত্রলীগের পক্ষে এইচটি ইমামের বেফাঁস বক্তব্যের পরও তাকে উপদেষ্টা পদ থেকে নির্বাসন দেয়া হয়নি। সরকারের এক মন্ত্রী শিক্ষকদের গরু বলে গালি দিলেও তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়নি।      

তিনি আরও বলেন, সরকারি কর্মকর্তারা ভুয়া মুক্তিযোদ্ধা সনদ থেকে শুরু করে ঘুষ, দুর্নীতিতে ব্যাপকভাবে জড়িয়ে যাচ্ছে। সোনা চোরাচালানের সঙ্গে বিমানের পদস্থ কর্মকর্তারা অংশগ্রহণ করছে।

যুবধারার সভাপতি ওবায়দুর রহমান মৃধার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা রাখেন- বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী, যুবধারার সাধারণ সম্পাদক অধ্যাপক আসাদুজ্জামান বাচ্চু, জাহাঙ্গীর আলম নিশি, সাইফুল ইসলাম শোভন, আলমগীর কবির মিলু, মোস্তফা সারোয়ার প্রমূখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।