লক্ষ্মীপুরে অস্ত্রের মুখে কৃষকের বাড়িতে ডাকাতি


প্রকাশিত: ০৩:২৯ এএম, ০৭ জানুয়ারি ২০১৬

লক্ষ্মীপুরের রামগঞ্জে অস্ত্রের মুখে এক বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আশাপুরা গ্রামে মঙ্গলবার গভীর রাতে কৃষক মোস্তফা মিয়ার বাড়িতে ডাকাতরা হানা দিয়ে স্বর্ণ ও মোবাইল ফোন সেটসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

বুধবার বিকেলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে সন্ধ্যা পর্যন্ত লুণ্ঠিত মালামাল উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি পুুলিশ।

ক্ষতিগ্রস্থ পরিবারের ভাষ্যমতে, ওই গ্রামে রাত তিনটার দিকে ১০-১২ জনের একদল ডাকাত মোস্তফা মিয়ার বিল্ডিংয়ের ভেতরে ঢোকে। এসময় অস্ত্রের মুখে তারা পরিবারের সদস্যদের জিম্মি করে ফেলে। ডাকাতরা স্বর্ণ ও দুইটি মোবাইল ফোন সেটসহ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়।

রামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলায়মান চৌধুরী জাগো নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । ক্ষতিগ্রস্থ পরিবারকে থানায় মামলা করার পরামর্শ দেয়া হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে অভিযান চলছে।

কাজল কায়েস/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।