আরফিন রুমির সুরে সেনিজের অভিষেক


প্রকাশিত: ০১:০২ পিএম, ০৫ জানুয়ারি ২০১৬

পড়শী, কাজী শুভ, শফিক তুহিন, শহিদ, পূজা, নাওমিসহ চলতি প্রজন্মের অনেক শিল্পীই সংগীত তারকা আরফিন রুমির সঙ্গে কাজ করে সফলতা পেয়েছেন। এবার তারই ধারাবাহিকতায় তার সুর-সংগীতায়োজনে অডিও অঙ্গনে আনুষ্ঠানিক অভিষেক হচ্ছে চ্যানেল আই ক্ষুদে গানরাজ প্রতিযোগীতা থেকে আসা শিল্পী সেনিজের।

আসছে ভালোবাসা দিবসে রুমির সুর-সংগীতে আসছে তার একক অ্যালবাম। এ অ্যালবামের সব গানের কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন। অ্যালবামে রুমির সঙ্গে তিনটি দ্বৈত গান থাকবে সেনিজের।

প্রায় চার মাস ধরে সেনিজের প্রথম একক অ্যালবামের কাজ করছেন আরফিন রুমি। অ্যালবামে রোমান্টিক, সেড-রোমান্টিক, আইটেম, পার্টিসহ বিভিন্ন ধরনের গানই রাখা হচ্ছে বলে জানালেন সময়ের এই মিউজিক সুপারস্টার। আসছে ভালোবাসা দিবসের বড় অ্যালবাম হিসেবেই এটি প্রকাশ পাচ্ছে।

সেনিজের এ অ্যালবাম প্রসঙ্গে আরফিন রুমি বলেন, ‘মেধাবি নতুন শিল্পীদের কাজ করতে সব সময়ই আমার ভালো লাগে। সেনিজের কন্ঠও অসাধারণ মনে হয়েছে আমার। সে কারণেই পুরো অ্যালবামের কাজ করছি। কয়েকটি দ্বৈত গানও থাকবে ওর সঙ্গে। আশা করছি ভালোবাসা দিবসে অ্যালবামটি শ্রোতাদের হাতে তুলে দিতে পারবো।’

এদিকে নিজের প্রথম একক অ্যালবাম প্রসঙ্গে সেনিজ বলেন, ‘এটি আমার স্বপ্নের অ্যালবাম। আর অ্যালবামের গানগুলোর আয়োজন করছেন রুমি ভাইয়া। অনেক সুন্দর সুন্দর কিছু গান তিনি আমার জন্য তৈরি করেছেন। সেটা অ্যালবাম শুনলেই শ্রোতারা বুঝতে পারবেন। অ্যালবাম প্রকাশের সঙ্গে সঙ্গে একটি অন্তত মিউজিক ভিডিও প্রকাশেরও ইচ্ছে রয়েছে আমার। দোয়া করবেন সবাই।’

সিরাজগঞ্জের মেয়ে সেনিজ ছোট বেলা থেকেই গান করেন। গানে বেশ কিছু জাতীয় পুরস্কারও পেয়েছেন তিনি। বর্তমানে স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ লেভেল পড়ুয়া এ গায়িকা।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।