বরিশালে নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


প্রকাশিত: ০২:০৪ পিএম, ০৪ জানুয়ারি ২০১৬

বরিশালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কেক কাটা, সমাবেশ ও আনন্দ শোভাযাত্রার মধ্যদিয়ে উদযাপিত হয়েছে ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী।

সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর সোহেল চত্ত্বর সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে থেকে জেলা ছাত্রলীগের উদ্যোগে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রার অগ্রভাগে ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস, যুবলীগের কেন্দ্রীয় নেতা সেরনিয়াবাত সাদেক আব্দুল্লাহ, জেলা ছাত্রলীগ সভাপতি সুমন সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকসহ অন্যান্য নেতৃবৃন্দ। শোভাযাত্রাটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদিক্ষণ করে।

Barishal-pic
এর আগে সকালে দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে কর্মসূচির সূচনা করে জেলা ছাত্রলীগ। এরপর দলীয় কার্যালয়ের সামনে ৬৮ পাউন্ডের কেক কাটেন নেতৃবৃন্দ।

দুপুর সাড়ে ১২টার দিকে মহানগর ছাত্রলীগের ব্যানারে দলীয় কার্যালয়ের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এরপর মহানগর ছাত্রলীগ সভাপতি জসিমউদ্দিন এবং সাধারণ সম্পাদক অসিম দেওয়ানের নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

সাইফ আমীন/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।