নেশা করতে বাধা দেয়ায় বৃদ্ধকে পিটিয়ে আহত


প্রকাশিত: ১২:১৫ পিএম, ০৪ জানুয়ারি ২০১৬

সাভারে নেশা করতে বাধা দেয়ায় আব্দুল হালিম নামের এক বৃদ্ধকে পিটিয়ে আহত করেছে পাঁচ মাদকসেবী। সোমবার বিকেলে সাভারের হেমায়েতপুর এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী ওই মাদকসেবীদের ধরে গণপিটুনি দিয়ে সাভার মডেল থানা পুলিশের নিকট সোপর্দ করেছে।

অভিযুক্ত ওই পাঁচ মাদকসেবী হলো- আলামিন (১৯), রাব্বি (১৯), মোহাম্মদ আলি (১৪), ছানু (২১) ও মহসিন (২১)। তারা সবাই হেমায়েতপুর এলাকার বাসিন্দা।

এলাকাবাসী জানায়,  বিকেলে হেমায়েতপুর এলাকায় আব্দুল হালিম নামের এক বৃদ্ধের বাড়িতে জোরপূর্বক প্রবেশ করে মাদক সেবন করতে যায় স্থানীয় পাঁচ বখাটে। এসময় ওই বৃদ্ধ তাদের মাদক সেবনে বাধা দিলে ক্ষুব্ধ হয়ে ঘটনাস্থল থেকে চলে যায় তারা।

পরে ওই বৃদ্ধ ব্যক্তিগত কাজের জন্য হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় গেলে আগে থেকে ওৎ পেতে থাকা বখাটেরা তাকে বেধড়ক পিটুনি দেয়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা আহত ওই বৃদ্ধকে উদ্ধার করে নিকটস্থ জামাল ক্লিনিকে ভর্তি করে। এসময় বখাটে পাঁচ যুবককে ধরে গণপিটুনি দিয়ে থানা পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া জাগো নিউজকে জানান, মাদকসেবী ওই পাঁচ যুবকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের ব্যাপারটি প্রক্রিয়াধীন রয়েছে।

আল-মামুন/এসকেডি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।