সিলেটে ওষুধের দোকান ভাঙচুর, ব্যবসায়ীদের বিক্ষোভ


প্রকাশিত: ০৯:৫৯ এএম, ০৪ জানুয়ারি ২০১৬

ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালি শেষে সিলেট জেলা ছাত্রলীগের কমিটি পক্ষ আর বিদ্রোহীদের মধ্যে সংঘর্ষে রিকাবীবাজার এলাকার স্টেডিয়াম মার্কেটের ৫ থেকে ৬টি ফার্মেসিসহ কয়েকটি দোকানে ভাঙচুর করেছে। ছাত্রলীগ ক্যাডারদের তাণ্ডবের প্রতিবাদে তাৎক্ষণিক রাস্তায় টায়ার জ্বালিয়ে প্রতিবাদ-বিক্ষোভ করেছেন ওই এলাকার সাধারণ ব্যবসায়ীরা।

এর আগে সোমবার বেলা আড়াইটার দিকে জেলা ছাত্রলীগ সভাপতি শাহরিয়ার আলম সামাদ গ্রুপ ও বিদ্রোহী পক্ষের শামীম গ্রুপের মধ্যে সংঘর্ষের পর পরই ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর চালানো হয়।

সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি সামাদ ও বিদ্রোহী পক্ষের নেতা শামীম গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, ইট-পাটকেল নিক্ষেপ চলাকাকলে জেলা ছাত্রলীগ সভাপতি সামাদ রিকাবীবাজারের স্টেডিয়াম মার্কেটের একটি ব্যবসা প্রতিষ্ঠানে আশ্রয় নেন। এর পরপরই স্থানীয় ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে হামলা-ভাঙচুর শুরু করে ছাত্রলীগের বিদ্রোহী নেতাকর্মীরা।

এ ব্যাপারে জানতে জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মুহাম্মদ রহমত উল্লাহ জাগো নিউজকে বলেন, রিকাবীবাজারে সংঘর্ষ হয়নি। নগরের স্টেডিয়াম মার্কেটের কয়েকটি ওষুধের দোকানে বেশ কয়েকজন দুর্বৃত্ত হামলা চালিয়ে ভাঙচুর করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এরা ছাত্রলীগ কিনা বলতে পারবো না। তবে হামলার ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। তদন্তে বেরিয়ে আসবে হামলাকারী কারা।

ছামির মাহমুদ/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।