সুপারহিট হবে আরাধ্য-আবরাম জুটি


প্রকাশিত: ০৬:৫০ এএম, ০৪ জানুয়ারি ২০১৬

বলিউডের দেবদাস শাহরুখ খানের ছোট ছেলে আবরাম খান ও পার্বতী ঐশ্বরিয়া রাই বচ্চনের মেয়ে আরাধ্য বচ্চন। এই দুই তারকা সন্তান বড় হয়ে একসঙ্গে চলচ্চিত্রে অভিনয় করলে সেই জুটি সুপারহিট হবে বলে মনে করেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে তিনি এই অভিমত জানান।

বছরের শেষ দিকে মুক্তি ‘দিলওয়ালে’ ছবির এক সাংবাদিক সম্মেলনে কিং খান শাহরুখকে প্রশ্ন করা হয়েছিলো বর্তমানে বলিউডের জুটিগুলোর মধ্যে কাদের বেশি ভালো লাগে তার। প্রশ্নের তালিকায় ছিলেন রণবীর সিং-দীপিকা, রণবীর কপুর-দীপিকা, আলিয়া-সিদ্ধার্থ এবং ফাওয়াদ-সোনম।

জবাব দিতে গিয়ে সবগুলো জুটিকেই পাশ কটিয়েছিলেন তিনি। শাহরুখ উত্তর দিয়েছিলেন, ‘আমার ছেলে আবরাম ও ঐশ্বরিয়ার কন্যা আরাধ্যর জুটিই সব থেকে বেশি পছন্দ। তারা যখন ছবি করবে সেটি সুপার ডুপার হিট হবে।’

আবরাম-আরাধ্যের বয়স নিয়ে তার নায়িকা কাজল আপত্তি তুললে বলিউড বাদশা বলেছিলেন, ‘ভালোবাসার কোনো বয়স হয় না।’

এবার শাহরুখের সেই মন্তব্যের প্রেক্ষিতে প্রশ্ন করা হয় আরাধ্যের দাদা অমিতাভ বচ্চনকে। সাংবাদিকরা তার কাছে জানতে চান তিনি কিংবা বচ্চন পরিবারও কী মনে করে শাহরুখ পুত্র আবরামের সঙ্গে ভালো জুটি হবে আরাধ্যের? উত্তরে বলিউড ডন বলেন, ‘আমি শাহরুখের মন্তব্যটি শুনেছি এবং খুশি হয়েছি। ওর মুখে ফুল চন্দন পড়ুক। শাহরুখের আশা সত্যি হোক। আমারো মনে হয় যদি আবরাম ও আরাধ্য বলিউডে আসে এবং একসঙ্গে কাজ করে তবে তারা সুপারহিট হবে।’

বিগ বি অভিনীত থ্রিলার-ড্রামা ‘ওয়াজির’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে শিগগিরই। তারই এক সাংবাদিক সম্মেলনে শাহরুখের এই মন্তব্য প্রসঙ্গে বিগ বি-কে প্রশ্ন করা হয়।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।