যশোরে এনসিটিএফ’র র‌্যালি ও সংবাদ সম্মেলন


প্রকাশিত: ০১:৫৩ পিএম, ০৩ জানুয়ারি ২০১৬

জেলা পর্যায়ে শিশু অধিকার বাস্তবায়নের লক্ষে র‌্যালি ও শিশু অধিকার পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করেছে ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এনসিটিএফ) যশোর। রোববার সকালে বর্ণাঢ্য র‌্যালি শেষে দুপুরে প্রেসক্লাব যশোরে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সাধন কুমার দাস, এনসিটিএফ যশোরের সভাপতি সোনিয়া আফরিন সোমা ও সাধারণ সম্পাদক আল আজিম।

সংবাদ সম্মেলনে শিশুদের সুরক্ষা ও বিনোদনের জন্য যশোরে শিশুপার্ক নির্মাণ, জনবহুল রাস্তায় ফুটপাত ও ট্রাফিক ব্যবস্থা জোরদার এবং জেব্রা ক্রসিং নির্মাণের দাবি জানানো হয়।

পাশাপাশি শিশু অধিকার বাস্তবায়নে এনসিটিএফ’র বিভিন্ন কার্যক্রমও তুলে ধরা হয়। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এনসিটিএফ যশোরের সহ সভাপতি ওয়ালিউল হক ও সাবেক সভাপতি সেলিম আহমেদ শাওন। এর আগে প্রেসক্লাব যশোরের সামনে থেকে শহরে বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

মিলন রহমান/এমএএস/আরআইপি

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।