পাঠানকোট বিমান ঘাঁটিতে নতুন করে হামলা


প্রকাশিত: ১০:৪৬ এএম, ০৩ জানুয়ারি ২০১৬

ভারতের পাঞ্জাব প্রদেশের পাঠানকোট বিমান ঘাঁটিতে ফের হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। শনিবার বিমান ঘাঁটিতে সন্ত্রাসী হামলার পর রোববার সকালে ফের বিস্ফোরণের শব্দ শোনা গেছে। সেখানে আরও অন্তত দুই সন্ত্রাসী লুকিয়ে রয়েছে বলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দাবি করেছেন।

এদিকে এনডিটিভির এক প্রতিবেদনে রোববার নিরাপত্তাবাহিনীর সদস্যদের সঙ্গে গোলাগুলিতে আরও এক সন্ত্রাসী নিহতও হওয়ার তথ্য জানানো হলেও এর সত্যতা নিশ্চত করা হয়নি। তবে সেনাঘাটিতে ফের নতুন করে হামলা হয়েছে বলে জানানো হয়েছে।

এর আগে, শনিবার ভোরে পাঠানকোট বিমান ঘাঁটিতে হামলা চালায় একদল সন্ত্রাসী। এনডিটিভি নিহতের সংখ্যা বেড়ে ১১ জনে পৌঁছেছে বলে জানিয়েছে। এদের মধ্যে সাত নিরাপত্তা বাহিনীর সদস্য ও চার হামলাকারী রয়েছে। পাকিস্তানের সন্ত্রাসী গোষ্ঠী জয়েশ-ই-মোহাম্মদ এই হামলা চালিয়েছে বলে ভারত সন্দেহ করছে।

তবে টাইমস অব ইন্ডিয়া অসমর্থিত সূত্রের বরাত দিয়ে বলছে, পাঠানকোট বিমান ঘাঁটিতে সন্ত্রাসী হামলায় সাত নিরাপত্তা সদস্য ও পাঁচ সন্ত্রাসী নিহত হয়েছে। পাঠানকোটের ওই ঘাঁটিতে আজ আবার গোলাগুলি ও বিস্ফোরণের শব্দ শোনা গেছে। তবে সেখানে কোনো সন্ত্রাসী এখনো জীবিত আছে কিনা তা জানা যায়নি।

এসআইএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।