বছরের প্রথম দিনে ঝিনাইদহে পাঠ্যপুস্তক বিতরণ


প্রকাশিত: ০৬:২২ এএম, ০১ জানুয়ারি ২০১৬

ঝিনাইদহে বছরের প্রথম দিনে বিনামূল্যে প্রাথমিক, মাধ্যমিক ও মাদরাসার পাঠ্যপুস্তক বিতরণ করা হয়েছে। শুক্রবার সকাল ১১টায় শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বরে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুর রউফ মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সালেহ মোহাম্মদ মহিউদ্দিন খাঁ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জুলকার নায়ন, জেলা শিক্ষা অফিসার আমজাদ হোসেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আতাউর রহমান। এ সময় জেলা  প্রশাসন ও শিক্ষা অফিসের কর্মকর্তাসহ শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয় নতুন বই। এ বছর ঝিনাইদহে মাধ্যমিকে ২০ লাখ ৩৪ হাজার ৩১৭, দাখিলে দুই লাখ ৭২ হাজার ৬৮৭, এবতেদায়ীতে এক লাখ ৪৮ হাজার ৫২, এসএসসি ভোকেশনালে ২৩ হাজার ও চার হাজার বই বিতরণ করা হচ্ছে।

এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।