সমকামী বন্ধুর সঙ্গে রোনালদোর বর্ষবরণ!


প্রকাশিত: ০৫:৩২ পিএম, ৩১ ডিসেম্বর ২০১৫

ক্রিশ্চিয়ানো জুনিয়র নয়, নতুন কোনো বান্ধবী নয়। ক্রিশ্চিয়ানো রোনালদো নতুন বছর শুরু করবেন বদর হারির সঙ্গে। হারি মানে সেই ডাচ বংশোদ্ভূত কিক-বক্সার, যার সঙ্গে বন্ধুত্ব নিয়ে সমকামী-বিতর্কে জড়িয়েছেন সিআর সেভেন। স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, নিজের প্রিয় মরক্কান বন্ধুর সঙ্গেই নববর্ষের পার্টি করবেন সিআর সেভেন।

বুধবার রাতে লা লিগা ম্যাচের পরেই মরক্কো উড়ে যান রোনালদো। প্রিয় বন্ধুর জন্য আলাদা করে প্রায় আড়াই হাজার পাউন্ডের (বাংলাদেশি টাকায় মুদ্রায় প্রায় পৌনে তিন লাখ) হোটেল ঘরও ভাড়া করে রেখেছেন ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার।

কিছুদিন আগেই ফুটবলবিশ্বে জল্পনা ছড়িয়েছিল রোনালদোর সঙ্গে হারির সম্পর্ক নিয়ে। বলাবলি হচ্ছিলো, বদর হারির সঙ্গে দেখা করতে নাকি নিয়মিত মাসে তিন-চার বার মরক্কো যান রোনালদো এবং তাদের সম্পর্ক নাকি শুধুমাত্র বন্ধুত্বে সীমাবদ্ধ নয়। জল্পনার সূত্রপাত যখন নিজের টুইটার অ্যাকাউন্টে রোনালদোর সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করেন হারি। যার মধ্যে একটা ছবির নিচে লেখেন, ‘হা হা, জাস্ট ম্যারেড!’ এমনকী শেষ এল ক্লাসিকো দেখতেও বার্নাব্যুয়ে উড়ে এসেছিলেন তিনি। সিআর সেভেনকে কটাক্ষ করে আবার এক ফরাসি বিশেষজ্ঞ বলেছিলেন, এই ‘বন্ধুত্বের’ জন্যই নাকি তার ফর্মে প্রভাব পড়ছে।

তবে শুধু রোনালদো নন। ফুটবলের আরও অনেক বড় তারকা মরক্কোর নামী শহর মারাকেশে আসছেন নববর্ষের পার্টিতে। যাদের মধ্যে রয়েছে নেইমার, করিম বেনজেমা,  পেপ গার্দিওলার মতো নাম। দলের সেরা ফুটবলারের মতো রিয়াল মাদ্রিদ কোচও এখন বিতর্কে জর্জরিত।

আইএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।