পাবনার ৭ পৌরসভায় মেয়র হলেন যারা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৪:১২ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৫

পাবনার সাত পৌরসভায় বেসরকারিভাবে পৌরসভা নির্বাচন ফলাফল প্রকাশ করা হয়েছে। পাবনা সদরের বিজয়ী মেয়র প্রার্থী কামরুল হাসান মিন্টু (স্বতন্ত্র প্রার্থী) ভোট পেয়েছেন ৩০৫৪৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের রকিব হাসান টিপু। তিনি ভোট পেয়েছেন ২৪৬৫৪।

ঈশ্বরদী পৌরসভায় আওয়ামী লীগের আবুল কালাম আজাদ মিন্টু ২৬৯৭২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মোখলেছুর রহমান বাবলু। তিনি ৯৩১৭ ভোট পেয়েছেন। চাটমোহরে স্বতন্ত্র প্রার্থী মির্জা রেজাউল করিম দুলাল ৩৫৩৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক আব্দুল মান্নান ২৯০৩ ভোট পেয়েছেন।

ভাঙ্গুড়ায় আওয়ামী লীগ প্রার্থী গোলাম হাসনাইন রাসেল পেয়েছেন ৪৮৫৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আজাদ খান ৩৫৪১ ভোট পেয়েছেন। সুজানগরে আওয়ামী লীগের আব্দুল ওহাব ৬০৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তোফাজ্জল হোসেন তোফা ভোট পেয়েছেন ৫০৯৬টি। ফরিদপুরে আওয়ামী লীগের খন্দকার কামরুজ্জামান মাজেদ পেয়েছেন ৩৯৮৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির এনামুল হক পেয়েছেন ৩৪৭৮ ভোট।

সাঁথিয়ায় আওয়ামী লীগের মিরাজুল ইসলাম প্রামাণিক পেয়েছেন ১২৪৬০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির সিরাজুল ইসলাম সিরাজ পেয়েছেন ৮০৮০।

একে জামান/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।