জয়পুরহাটের ৩ পৌরসভায় আ.লীগ প্রার্থী জয়ী


প্রকাশিত: ০৩:১২ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৫

জয়পুরহাটের জয়পুরহাট সদর, কালাই ও আক্কেলপুর পৌরসভায় বেসরকারিভাবে আওয়ামী লীগের প্রার্থী জয়ী হয়েছেন।

জয়পুরহাট সদর পৌরসভায় ২০টি কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী নৌকা প্রতীক নিয়ে মোস্তাফিজুর রহমান মোস্তাক ২৭,৭৪৪ ভোট পেয়ে নির্বাচিত ও নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে শামছুল হক ১২,৩৫৫ ভোট পেয়েছেন।

কালাই পৌরসভায় ৯টি ভোট কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হয়। তার মধ্যে আওয়ামী লীগ প্রার্থী খন্দকার হালিমুল আলম জন নৌকা প্রতীক নিয়ে ৬,৮৪৪ ভোট পেয়ে নির্বাচিত হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির সাজ্জাদুর রহমান সোহেল ধানের শীষ প্রতীক নিয়ে ১৫০০ ভোট পেয়ে পরাজিত হন।

অন্যদিকে, আক্কেলপুর পৌরসভায় ৯টি ভোট কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হয়। তার মধ্যে আওয়ামী লীগ প্রার্থী গোলাম মাহফুজ চৌধুরী অবসর নৌকা প্রতীক নিয়ে ৬,৬০০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির রেজাউল করিম ধানের শীষ প্রতীক নিয়ে ৩,৮৫৫ ভোট পেয়ে পরাজিত হন।  
  
জয়পুরহাট জেলা নির্বাচন কর্মকর্তা মোশারফ হোসেন জাগো নিউজকে জানান, ছোট-খাটো বিচ্ছিন্ন ঘটনা ছাড়া জয়পুরহাটের তিনটি পৌরসভা নির্বাচন হয়েছে শান্তিপূর্ণ।
 
রাশেদুজ্জামান/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।