তারাবে ক্ষুব্ধ বিএনপি প্রার্থী


প্রকাশিত: ১১:৪৮ এএম, ৩০ ডিসেম্বর ২০১৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জের তারাব পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী নাসিরউদ্দিন ভূইয়া নির্বাচনে ব্যাপক কারচুপি, ভোট ছিনতাই, কেন্দ্র দখল ও জালভোটের অভিযোগ এনে পুনরায় ভোট প্রদানের দাবি জানিয়েছেন। সকাল থেকে এসব অনিয়ম হলেও প্রশাসন কোনো ধরনের ব্যবস্থা নেয়নি অভিযোগ করেন তিনি।

বুধবার দুপুর সোয়া ২টায় রূপগঞ্জের বরপায় নিজ বাসায় সংবাদ সম্মেলন ডেকে তিনি এসব ঘোষণা দেন। ওই সময়ে তাঁর সঙ্গে জেলা বিএনপির সেক্রেটারি কাজী মনিরুজ্জামান, উপজেলা বিএনপির সেক্রেটারি মাহফুজুর রহমান হুমায়ন প্রমুখ উপস্থিত ছিলেন।

কাজী মনিরুজ্জামান বক্তব্য নির্বাচন স্থগিত চেয়ে পুনরায় ভোটগ্রহণের দাবি জানান। ভোট কারচুপির বিষয় রিটার্নিং অফিসার প্রশাসনকে জানালেও কোনো ধরনের প্রতিকার হয়নি।

তিনি বলেছেন, ‘আমরা নির্বাচন বর্জন করি নাই। কিন্তু নির্বাচনের মাঠে থাকতে পারছি না। কারণ সরকারি দলের প্রভাবের কারণে আমরা বাধ্য হয়েছি নির্বাচন থেকে সরে আসতে।’

‘নির্বাচন বর্জন করি নাই’ কিন্তু কোনো কেন্দ্রে আমাদের কোনো এজেন্ট, পোলিং এজেন্ট নেই। তাদের মারধর করে বের করে দিয়েছে।

মীর আব্দুল আলীম/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।