সরকারি দলের ক্যাডাররা তাণ্ডব চালাচ্ছে : রিজভী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৭ এএম, ৩০ ডিসেম্বর ২০১৫
ফাইল ফটো

নিজেদের পক্ষে ‘কৃত্রিম বিজয়’ দেখানোর জন্য সরকারি দলের ক্যাডাররা তাণ্ডব চালাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রহুল কবির রিজভী। এছাড়া প্রশাসনের সহয়তায় ভোটর বিহীন সরকার ব্যালট বাক্স ছিনতাই করে নিয়েছে বলেও অভিযোগ করেন তিনি। বুধবার দুপুর ১২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় অফিসে দ্বিতীয় দফায় সংবাদ সম্মেলন করে তিনি এসব অভিযোগ করেন।

রিজভী বলেন, গণতন্ত্র উদ্ধারের জন্য বিএনপি নির্বাচনে অংশ নিয়েছিল। কিন্তু শাসক দল প্রশাসনের উপস্থিতিতে ব্যালট বাক্স ছিনতাই করে সিল মারছে। তারা এ নির্বাচনকে উৎসব হিসেবে নিয়েছে। প্রশাসনে ছাত্র ছায়ায় তারা উৎসব পালন করছে।
 
তিনি আরো বলেন, বেশ কিছু যায়গায় গণতন্ত্রকামী মানুষ প্রতিরোধ গড়ে তুলেছে। নির্বাচনে যে সময়টুকু বাকি আছে নির্বাচন কমিশন যদি সোচ্ছার হয় তাহলে নির্বাচন সুষ্ঠু হওয়া সম্ভব।

প্রায় অর্ধশত পৌরসভায় ভোটকেন্দ্র দখল হয়েছে অভিযোগ করে রিজভী বলেন, আমাদের প্রার্থীরা স্থানীয়ভাবে প্রিজাইডিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছে। কিন্তু প্রশাসন সেটাকে তুচ্ছ তাচ্ছিল্য করছে।

দখলকৃত ভোটকেন্দ্রে পুনরায় ভোটগ্রহণের দাবি জানান তিনি।

এনএম/আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।