রান্নাঘরে তানজিন তিশা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:১১ এএম, ৩০ ডিসেম্বর ২০১৫

সময়ের তরুণদের মধ্যে জনপ্রিয় ও ব্যস্ততম মডেল। গ্ল্যামার আর অপরূপ সৌন্দর্যে তার তুলনা মেলা ভার। খুব বেশি দিনের ক্যারিয়ার নয় তার। এরইমধ্যে অনেক বিজ্ঞাপন ও নাটকে কাজ করে নিজেকে আলোচনোয় নিয়ে এসেছেন অমিতাভ রেজার হাত ধরে রবি’র বিজ্ঞাপন দিয়ে শোবিজে যাত্রা করা তানজিন তিশা।

আপাদমস্তক স্টাইলিশ আর ফ্যাশনেবল হলেও একজন বাঙালি নারী হিসেবে তিশা যত্ন করে চুল বাঁধার পাশাপাশি ভালো রাঁধতে পারেন। তারই প্রমাণ পাবেন দর্শকরা জিটিভির রান্না বিষয়ক অনুষ্ঠান ‘আজকের রান্না’ অনুষ্ঠানে। মজার মজার রান্নার রেসিপি তিনি শেয়ার করবেন দর্শকদের সাথে।

সম্পূর্ন নতুন আঙ্গিকে জিটিভিতে শুরু চলছে আহমেদ ফুড নিবেদিত ‘আজকের রান্না’। অনুষ্ঠানের  প্রতি পর্বে দু’টি করে রেসিপি থাকে। দেশের একজন স্বনামধন্য শেফ তার রান্না করে দেখান। অনুষ্ঠানে বাংলার ঐতিহ্যবাহী খাবারের প্রাধান্য দেয়া হয়। রেসিপির ক্ষেত্রে আজকের রান্নায় মৌসুম ভিত্তিক রান্না প্রাধান্য পাচ্ছে। প্রতিটি রেসিপির পুষ্টি গুণ বর্ণনা করেন পুষ্টিবিদ তামান্না চৌধুরী।

Tisha 2
আজকের রান্না অনুষ্ঠানটির নতুন পর্ব প্রচারিত হবে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায়। ইশরাত বেনজিরের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন তুষার জামাল।         

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।