শীত উপেক্ষা করে কেন্দ্রে ভোটারদের ভিড়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৪৪ এএম, ৩০ ডিসেম্বর ২০১৫

পৌষের কনকনে শীত উপেক্ষা করে গায়ে চাদর মুড়িয়ে বুধবার সকাল সাড়ে ৮টায় আখাউড়া রেলওয়ে উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দিতে আসেন ৭০ বছর বয়সী আবদুল ওয়াহাব। জাগো নিউজের সঙ্গে আলাপকালে তিনি বলেন, দীর্ঘ ৮ বছর পর নৌকা আর ধানের শীষ প্রতীকে নির্বাচন হচ্ছে। তাই মনে অনেকটা আনন্দ নিয়েই সকাল সকাল ভোট দিতে এসেছি। ভোটের পরিবেশ এখনো পর্যন্ত শান্তিপূর্ণ মনে হচ্ছে। বাকি সময়টা এভাবে গেলেই হয়।

শীত উপেক্ষা করে বাসা-বাড়ির কাজ ফেলে ভোটকেন্দ্রে এসেছেন নারীরাও, তারাও উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছেন।
ভোটককেন্দ্র থেকে বের হয়ে মাঝ বয়সী নারী শিউলি আক্তার জাগো নিউজকে বলেন, অনেক ভালো লেগেছে ভোট দিয়ে। ভোট দিতে কোনো ধরনের সমস্যা হয়নি, শান্তিপূর্ণভাবেই ভোট দিয়েছি।

এর আগে বুধবার সকাল ৮টা থেকে ১১টি ভোটকেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। সকাল থেকেই ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

উল্লেখ্য, আখাউড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৯ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আজিজুল আলম সঞ্চয়/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।