রাজবাড়ীর ৩ পৌরসভার শতভাগ কেন্দ্র ঝুঁকিপূর্ণ


প্রকাশিত: ১০:৩৭ এএম, ২৮ ডিসেম্বর ২০১৫

আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনে তিনটি পৌরসভার ৩৬টি কেন্দ্রের ৩৬টিই ঝুঁকিপূর্ণ বলে জানা গেছে। এর মধ্যে রয়েছে রাজবাড়ীর ১৮টি, গোয়ালন্দে ৯টি ও পাংশা পৌরসভার ৯টি। কেন্দ্রগুলো ঝুঁকিপূর্ণ হবা সত্ত্বেও প্রার্থী ও তাদের সমর্থকদের প্রচারণার শেষ দিনে প্রচার-প্রচারণা চলছে পুরোদমে।

একই সঙ্গে নির্বাচনী পরিবেশ স্বাভাবিক রাখতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যসহ নির্বাহী ম্যাজিস্ট্রেটরা রয়েছেন মাঠে।

জেলা পুলিশের গোয়েন্দা রিপোর্টের ভিত্তিতে রাজবাড়ী, গোয়ালন্দ ও পাংশা পৌরসভার ৩৬টি ভোট কেন্দ্রকেই অতি গুরুত্বপূর্ণ হিসেবে উল্লেখ করা হয়েছে।

রাজবাড়ীর পুলিশ সুপারের কার্যালয়ের ডিআইও ওয়ান আবুল বাশার জাগো নিউজকে জানান, জেলা পুলিশের গোয়েন্দা রিপোর্টে রাজবাড়ী পৌরসভার ১৮টি, গোয়ালন্দ পৌরসভার ৯টি এবং পাংশা পৌরসভার ৯টি ভোট কেন্দ্রকেই অতি গুরুত্বপূর্ণ কেন্দ্র হিসেবে উল্লেখ করা হয়েছে। যে কারণে নির্বাচনের দিন পুলিশ তৎপরতা থাকবে চোখে পড়ার মত। যেকোনো বিশৃঙ্খল পরিস্থিতি মোকাবেলায় কড়া নজরদারী করা হবে।

রাজবাড়ী পৌরসভার রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. সৈয়দা নওশীন পূর্ণীণি জাগো নিউজকে জানান, এখন পর্যন্ত নির্বাচনে পরিবেশ স্বাভাবিক রয়েছে। তবে কোনো প্রার্থীই অভিযোগ করেননি। জেলা পুলিশের গোয়েন্দা রিপোর্টে সবগুলো কেন্দ্রকেই অতি গুরুত্বপূর্ণ বলে অবহিত করা হয়েছে। ফলে পুলিশের পাশাপাশি নির্বাচনের দিন র্যাব ও বিজিবি সদস্যরা থাকবে।

রুবেলুর রহমান/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।