ক্র্যাব সভাপতি আখতারুজ্জামান সম্পাদক মাহবুব

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:১০ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৫
ক্র্যাবের নতুন সভাপতি আখতারুজ্জামান লাবলু ও সাধারণ সম্পাদক মাহবুব আলম

ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটি ২০১৬’ নির্বাচনে ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার আখতারুজ্জামান লাবলু সভাপতি এবং ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মাহবুব আলম লাবলু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ভোট গণনা শেষে রাত ৮টায় প্রধান নির্বাচন কমিশনার সাকির আহমদ ফলাফল ঘোষণা করেন।

সভাপতি পদে আখতারুজ্জামান লাবলু ভোট পেয়েছেন ১১১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডেইলি সানের সিনিয়র রিপোর্টার ইসারফ হোসেন ইসা পেয়েছেন ৮৫ ভোট। ১০৪ ভোট পেয়ে সহসভাপতি নির্বাচিত হয়েছেন মির্জা মেহেদী তমাল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাব্বির মাহমুদ পেয়েছেন ৮৮ ভোট।

সাধারণ সম্পাদক পদে মাহবুব আলম লাবলু পেয়েছেন ১০৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইনকিলাবের সিনিয়র রিপোর্টার উমর ফারুক আল হাদি পেয়েছেন ৫৬ ভোট।

সম্পাদকীয় অন্যান্য পদে নির্বাচিতদের মধ্যে ১৩৬ ভোট পেয়ে যুগ্মসম্পাদক নির্বাচিত হন মো. মামিন হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অখিল কুমার পোদ্দার পান ৬০ ভোট। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ১২৫ ভোট পেয়ে নির্বাচিত হন এমএম বাদশা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুজ্জামান লাবু পান ৭৩ ভোট। ১০৪ ভোট পেয়ে প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক নির্বাচিত হন মমতাজ উদ্দীন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহিন আলম পান ৮৬ ভোট। ১১১ ভোট পেয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচন হন জাহাঙ্গীর হোসেন বাবু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন খন্দকার হানিফ রাজা। তিনি ৭৩ ভোট পান। ১২৭ ভোট পেয়ে দফতর সম্পাদক নির্বাচিত হন আযিযুল হাকিম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এসএম ইসমাইল হুসাইন ইমু পান ৬১।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন কার্যনির্বাহী সদস্য পদে আমিনুল ইসলাম(১৪৩)শাহিন আবদুল বারী (১১৫)মো. এমদাদুল হক খান ৯৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন, অর্থ সম্পাদক পদে এস এম দেলোয়ার হোসেন ও সাংগঠনিক সম্পাদক পদে মামুনূর রশীদ।

এর আগে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) ভবনে রোববার সকাল ১০টা থেকে ভোট গ্রহন শুরু হয়। দুপুর দেড়টা থেকে দুইটা পর্যন্ত বিরতি ছাড়া বিকেলে ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন তৌহিদুর রহমান ও আনিসুর রহমান আনিস।


এমইউ/এএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।