গাজীপুরে ট্রেনে কাটা পড়ে গেটম্যান নিহত


প্রকাশিত: ০৯:১৬ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৫

গাজীপুরের জয়দেবপুর জংশন সংলগ্ন রাজবাড়ি সড়কের রেলক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে এক গেটম্যানের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মো. মকবুল হোসেন (৪৫)। তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের ইটাহাটা গ্রামের মৃত আব্দুস ছাত্তার মিয়ার ছেলে।

জদেবপুর জংশন পুলিশ ফাঁড়ির এএসআই মো. দাদন মিয়া জানান, মকবুল হোসেন গাজীপুর জেলা শহরের রাজবাড়ি সড়কের রেলক্রসিংয়ে মাস্টার রোলে (অস্থায়ী) গেটম্যান হিসেবে কাজ করতেন। সন্ধ্যায় ওই সড়কের গেট লাগিয়ে ফ্লাগ হাতে ট্রেন অতিক্রম করার সংকেত দিচ্ছিলেন তিনি।

এসময় খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনটি সন্ধ্যা পৌনে ৬টার দিকে ওই রেলক্রসিং অতিক্রমকালে ট্রেনের সঙ্গে মকবুল হোসেনের দেহ আটককে যায় এবং টেনে হিঁচড়ে প্রায় একশ ফুট নিয়ে যায়।

এতে তার বাম পা কাটা পড়ে এবং মাথাসহ শরীরের বিভিন্নস্থানে আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। খবর পেয়ে রেল পুলিশ মরদেহটি উদ্ধার করে।

মো. আমিনুল ইসলাম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।