ওয়্যারলেস কি-বোর্ডসহ লেনোভো ইয়োগা ট্যাব ২ উইন্ডোজ এখন বাংলাদেশে


প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৫

গ্লোবাল ব্র্যান্ড আইটি বাজারে নিয়ে এলো আধুনিক প্রযুক্তির মাল্টিটাচ সমৃদ্ধ নতুন ইয়োগা ট্যাব ২ উইন্ডোজ। ইয়োগা ট্যাব ২ উইন্ডোজের বিশেষ বৈশিষ্ট্য হিসেবে রয়েছে এর ওয়্যারলেস কি-বোর্ড, যা ব্লুটুথের মাধ্যমে ট্যাবটির সঙ্গে সংযোযিত করা যায়।

এর ১০.১ ইঞ্চি (1920x1200) ফুল এইচডি আইপিএস ডিসপ্লে দেয় অসাধারণ, নয়নাভিরাম ভিডিও দেখার অভিজ্ঞতা। এর উদ্ভাবনী ডিজাইনের ফলে ব্যবহারকারী একাধিক উপায়ে এটি ব্যবহার করতে পারবেন। মোডগুলো হচ্ছে হোল্ড, টিল্ট, স্ট্যান্ড ও হ্যাঙ্গ।

১.৮৬ গিগাহার্জ গতি সম্পন্ন এই ইয়োগা ট্যাব ২ উইন্ডোজে রয়েছে ইন্টেল অ্যাটোম Z3745 4 কোর প্রসেসর, ২ জিবি এলপিডিডিআরথ্রি র‌্যাম, ৩২ জিবি স্টোরেজ, অপারেটিং সিস্টেমের জন্য জেনুইন উইন্ডোজ ৮.১, ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ১.৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এতে ব্যবহৃত হয়েছে ৯৬০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি যা ১৫ ঘণ্টা ব্যাকআপ দিয়ে থাকে, এছাড়াও ট্যাবটিতে রয়েছে ফোরজি এলটিই সিম কানেকটিভিটি। এক বছর ওয়ারেন্টিসহ এর মূল্য নির্ধারণ করা হয়েছে ৪৯ হাজার ৫শ টাকা মাত্র।

আরএম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।