বিজিবির গুলিতে মিয়ানমারের ইয়াবা পাচারকারী নিহত


প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৫
বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর লোগো

কক্সবাজারের টেকনাফের নাফ নদীর ৩ নম্বর স্লুইসগেট এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যের গুলিতে মিয়ানমারের এক ইয়াবা পাচারকারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহতের নাম দরবেশ আলী (২০)। কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেলে মারা যান তিনি।

এর আগে বুধবার রাত সাড়ে ১২টার দিকে নাফ নদীর ৩ নম্বর স্লুইস গেট এলাকায় ইয়াবা পাচার করার সময় বিজিবির সঙ্গে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এসময় বিজিবির গুলিতে বিদ্ধ হন দরবেশ আলী। পরে জানা যায় তিনি মিয়ানমারের নাগরিক।

বিষয়টি মিয়ানমারের সীমান্ত রক্ষী বাহিনী বর্ডার গার্ড পুলিশকে (বিজিপি) জানানো হয়েছে বলে নিশ্চিত করেছেন বিজিবি সদর দফতরের জনসংযোগ কর্মকর্তা মুহম্মদ মোহসিন রেজা। তিনি জানান, পতাকা বৈঠকের মাধ্যমে মৃতদেহ মিয়ানমারে ফেরত পাঠানো হবে।

উল্লেখ্য, গুলি বিনিময়ের ওই ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ দরবেশ আলী এবং অপর এক মিয়ানমার নাগরিককে আটকসহ তাদের কোমরের গামছায় বাঁধা অবস্থায় মোট ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক অপরজনকে টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে।

জেইউ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।