ঈশ্বরদীতে ২ কাউন্সিলর প্রার্থীর জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৫২ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৫

ঈশ্বরদী পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর কাছ থেকে দুই হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। নির্বাচনী এলাকার দেয়ালে পোস্টার সাঁটানোর দায়ে ওই জরিমানা আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জাহিদ নেওয়াজ।

৩নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ফকরুল ইসলাম (পানির বোতল মার্কা) এবং ৫নং ওয়ার্ডের হাফিজ আল সামস (পাঞ্জাবি মার্কা) প্রার্থীকে আচরণ বিধিমালা ভঙ্গের বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে ভ্রাম্যমাণ আদালত বুধবার রাতে এবং বৃস্পতিবার সকালে আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ নেওয়াজ জাগো নিউজকে জানান, রিটার্নিং অফিসারের অভিযোগের সত্যতা পেয়ে প্রার্থীদের রিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় প্রত্যেকের কাছ থেকে এক হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়। আচরণ বিধিমালার বিষয়ে এসব প্রার্থীকে সতর্ক করা হয়েছে।

আলাউদ্দিন আহমেদ/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।