মাটিরাঙ্গায় বিএনপি নেতা খুন


প্রকাশিত: ০৫:০৪ পিএম, ২২ ডিসেম্বর ২০১৫

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় দুর্বৃত্তদের হামলায় মো. নজরুল ইসলাম (রঙ মিয়া) নামে এক বিএনপি নেতা খুন হয়েছেন। মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ইসলামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নজরুল ইসলাম (রঙ মিয়া) ৪ নম্বর ওয়ার্ডের আদর্শগ্রামের চাঁন মিয়া সওদাগরের ছেলে এবং মাটিরাঙ্গা উপজেলা কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি।

মাটিরাঙ্গা উপজেলা বিএনপি এ ঘটনার জন্য আওয়ামী লীগকে দায়ী করেছে। অন্যদিকে আওয়ামী লীগ এ অভিযোগ প্রত্যাখ্যান করে এ ঘটনার জন্য বিএনপিকে দায়ী করেছে। ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. বদিউল আলম অভিযোগ করে বলেন, পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীর পক্ষে গণসংযোগ করে বাড়ি ফেরার পথে আওয়ামী লীগের কর্মী-সমর্থকরা তাকে মারাত্মক আহত করে। হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

তবে বিএনপির অভিযোগ প্রত্যাখান করে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. শামসুল হক বলেন, নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ ঘোলাটে করতেই বিএনপি নেতাকর্মীরা পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়ে আওয়ামী লীগের উপর দায় চাপাচ্ছে।    

মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মো. আবুল হাসেম জানান, হাসপাতালে পৌঁছার আগেই নজরুল ইসলাম মারা যান।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাৎ হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নজরুল ইসলামের মুখে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে কে বা কারা এ ঘটনার সঙ্গে জড়িত তা জানা যায়নি।  

মুজিবুর রহমান ভুইয়া/একে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।