হিলি সীমান্তে ৭ ভারতীয় নাগরিক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২:৫১ পিএম, ২২ ডিসেম্বর ২০১৫

দিনাজপুরের হাকিমপুর হিলি সীমান্তে মঙ্গলবার বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ৪ শিশুসহ দু’পরিবারের ৭ ভারতীয়কে আটক করেছে। অবৈধ্য উপায়ে দেশে প্রবেশের দায়ে তাদেরকে আটক করা হয়েছে।

আটকরা হলেন, পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুর জেলাধীন গংঙ্গারামপুর থানার বলবাড়ি নামক গ্রামের খোকা হালদারের ছেলে শ্যামল হালদার (৩২), স্ত্রী শিল্পী (২০), ছেলে পান্ডব (১০) ও মেয়ে রুপালী (৭) এবং একই গ্রামের মঙ্গলের স্ত্রী দুলালী রাজবংশী (৩০), দুই কন্যা সুষ্মীতা রাজবংশী (১১) ও সুমী রাজবংশী (৫)।

মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় হিলি চুড়িপট্টি মহল­ার খেলার মাঠ এলাকা থেকে তাদেরকে আটক করে বিজিবি।

হিলি বিওপি ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার ফজলুর রহমান জানান, হিলি বিওপির ২৮৪/৩৯ সাব সীমান্ত পিলার এলাকা দিয়ে  তারা ভারতীয় এক দালালের মাধ্যমে বাংলাদেশে অবৈধ্য অনুপ্রবেশ করে। সকালে টহলরত বিজিবি সদস্যরা তাদেরকে চুড়িপট্টি মহল্লায় আটক করে।

আটক শ্যামল হালদার জানান, তারা টাঙ্গাইলে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাবার জন্য ভারতীয় দালালের মাধ্যমে বাংলাদেশে প্রবেশ করে।  

এমদাদুল হক মিলন/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।