এক যুগ পর বাবার খুনের প্রতিশোধ


প্রকাশিত: ১২:৪৮ পিএম, ২২ ডিসেম্বর ২০১৫

আলম খান। ভারতের উত্তর প্রদেশের বাসিন্দা। বয়স ২৪। ১২ বছর আগে ২০০৩ সালে তাদের পারিবারিক এক বন্ধুর হাতে পিতার খুন হওয়ার দৃশ্য দেখেছেন। দীর্ঘ এক যুগ পর গত সপ্তাহে বাবার সেই খুনিকে পেয়ে ছুরিকাঘাতে হত্যা করেছেন। শুধু তাই নয়, এই বারো বছর ধরে অপেক্ষার পর বাবার খুনিকে পাওয়ায় ১২ টুকরো করেছেন তিনি।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, এক যুগ আগে বাবাকে যখন খুন হতে দেখেন আলম ঠিক তখনই প্রতিশোধ নেয়ার পরিকল্পনা করেন। এরপর গত সপ্তাহে ওই ঘাতককে মদপান করার আমন্ত্রণ জানান আলম। আর এই সময়কেই প্রতিশোধ নেয়ার চূড়ান্ত সুযোগ হিসেবে নেন তিনি।

আলম পুলিশকে জানান, উত্তর প্রদেশের মুরাদাবাদের বাড়িতে মোহাম্মদ রইস নামের ওই ব্যক্তিকে ডেকে আনেন। মদ খেয়ে পুরোপুরি মাতাল হয়ে গেলে রইসকে ছুরিকাঘাতে হত্যা করেন। এরপর এক সহযোগীকে নিয়ে  হাতুড়ি ও করাত দিয়ে মৃতদেহ ১২ টুকরো করে কয়েকটি প্লাস্টিক ব্যাগে ঢুকিয়ে নদীতে ফেলে দেন। পরে পুলিশ নদী থেকে রইসের খণ্ডিত দেহ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীদের বক্তব্যের ভিত্তিতে আটক করা হয় আলমকে। টাইমস অব ইন্ডিয়াকে আলম বলেন, ওই সময় আমি উচ্চ শব্দে গান বাজাচ্ছিলাম, এ সময় তার মৃতদেহ কেটে ১২ টুকরো করি। তবে এ ঘটনায় কোনো অনুশোচনা নেই আলমের। সন্তোষ প্রকাশ করে বলেন, ১২ বছর পর আমার স্বপ্ন সত্যি হয়েছে। প্রতিশোধ নিতে পেরে আমি ভীষণ সুখী।

পরে আলমের বাড়ি থেকে হাতুড়ি এবং করাত উদ্ধার করেছে পুলিশ।

এসআইএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।