জাপা ঢাকা মহানগরীর দ্বি-বার্ষিক সম্মেলন চলছে


প্রকাশিত: ১০:৩৭ এএম, ২২ ডিসেম্বর ২০১৫

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে চলছে ঢাকা মাহনগর দক্ষিণ জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদ, সংসদের বিরোধী দলীয় নেতা এবং জাপার সিনিয়র প্রেসিডিয়াম সদস্য বেগম রওশন এরশাদ।

এছাড়াও উপস্থিত রয়েছেন এরশাদের ছোট ভাই দলটির প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের, পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, দেলওয়ার হোসেন খান, মীর আব্দুস সবুর আসুদ সহ দলটির প্রেসিডিয়ামের সদস্য এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দ। বক্তব্য রাখছেন স্থানীয় এবং কেন্দ্রীয় নের্তৃবৃন্দ।

সভাপতিত্ব করছেন- সৈয়দ আবু হোসেন বাবলা, আহ্বায়ক জাতীয় পার্টি ঢাকা মহানগরী দক্ষিণ, সভা পরিচালনা করছেন, জহিরুল আলম রুবেল সদস্য সচিব জাতীয় পার্টি ঢাকা মহানগরী দক্ষিণ।

সম্মেলনে ঢাকা মহানগরীর পূর্ণাঙ্গ কমিটি গঠন করার কথা রয়েছে। দলটি গত ২ বছরেরও বেশি সময় ধরে ঢাকা মহানগরী দক্ষিণের জন্য সৈয়দ আবু হোসেন বাবলাকে আহ্বায়ক এবং জহিরুল আলম রুবেলকে সদস্য সচিব কমিটি দিয়েই চলছে। এর আগে কাজী ফিরোজ রশিদকে বাদ দিয়ে তাদেরকে দায়িত্ব দেয়া হয়।

জিএম কাদের তার বক্তব্যে বলেন, জনগণের অধিকার আদায়ের জন্য জাতীয় পার্টি বিরোধী দল হিসেবে কাজ করবে না সরকারের কথা মত বিরোধী দল হিসেবে থাকবে তার সিদ্ধান্ত নেবার সময় এসেছে।

এএম/এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।