বগুড়ায় জেএমবির ৪ সদস্য আটক


প্রকাশিত: ০৯:২৪ এএম, ২২ ডিসেম্বর ২০১৫

বগুড়ায় গোপন বৈঠক থেকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন জেএমবির ৪ সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে শহরতলীর ছিলিমপুর উত্তরপাড়ায় একটি বাড়িতে গোপন বৈঠককালে তাদের আটক করা হয়।

জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সিনিয়র সহকারী পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, ওই এলাকার বাসিন্দা আনিছুর রহমানের বাড়িতে জেএমবি সদস্যদের অস্থায়ী আস্তানা ছিল। সেখানে মাঝে মধ্যেই তারা গোপন বৈঠকে মিলিত হতো। এই সংবাদ জানার পর ভোরে গোয়েন্দা পুলিশের একটি দল বাড়ি ঘেরাও করে অভিযান চালায়। এ সময় আটক করা হয় একই এলাকার ফজলে রাব্বী (৫৮), তার ছেলে রংপুর কারমাইকেল কলেজের একাদশ শ্রেণির ছাত্র আহাম্মদ সাইফুল্লাহ সাদিক (১৯), বগুড়া শহরের ছিলিপুর উত্তরপাড়ার আনিছুর রহমানের ছেলে ওসামা বিন আনিছ (১৯) এবং আনিছুর রহমানের মেয়ের জামাই ইমামুস সাকলাইন ওরফে রিহান (২৩)।

শহরে বড় ধরনের কোনো অঘটন ঘটাতে এই বৈঠক চলছিলো বলে জানালেও এ ব্যাপারে বিস্তারিত তথ্য পুলিশের পক্ষ থেকে জানানো হয়নি। তবে আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করার পাশাপাশি জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডেরও আবেদন জানানো হয়েছে।

লিমন বাসার/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।