যুক্তরাষ্ট্রে ফুটপাতে গাড়িচাপায় নিহত ১


প্রকাশিত: ০৯:১৮ এএম, ২১ ডিসেম্বর ২০১৫

যুক্তরাষ্ট্রের লাগ ভেগাসে চলন্ত একটি গাড়ি রাস্তা ছেড়ে ফুটপাতে পথচারীদের চাপা দেয়ায় একজন নিহত হয়েছে। রোববার রাতের এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ৩৬ জন। এদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক বলে কর্মকর্তারা জানিয়েছেন। খবর দ্য গার্ডিয়ান।

স্থানীয় কর্মকর্তারা বলেন, ২০ বছর বয়সী ওই নারী চালককে আটক করা হয়েছে। পুলিশি হেফাজতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাসভেগাসে ফুটপাতে পথচারীদের চাপা দেয়ার আগে ওই গাড়িটি আরো দুই থেকে তিনটি জায়গায় ফুটপাতে উঠে পড়ে। তবে গাড়িতে থাকা একটি শিশুকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে।  

লাসভেগাস পুলিশের উপ-প্রধান ব্রেট জিমমারম্যান টেলিগ্রাফকে বলেন, এটি সন্ত্রাসী কোনো হামলা নয়। তবে আমরা এ ঘটনায় তদন্ত শুরু করেছি।

দুর্ঘটনাস্থলের কাছেই একটি রিসোর্ট ও ক্যাসিনোতে এ সময় চলতি বছরের মিস ইউনিভার্স প্রতিযোগীতার অনুষ্ঠান চলছিল। লাস ভেগাসের ইউনিভার্সিটি মেডিকেল সেন্টারের মুখপাত্র দানিতা কোহেন জানান, আহতদের মধ্যে একটি শিশু রয়েছে। এছাড়া আহতদের অনেকেই ফরাসি ভাষায় কথা বলছেন তারা পর্যটক হতে পারেন।

আটক ওই নারী মাদক গ্রহণ করেছিলেন কিনা তা পরীক্ষা করে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

এসআইএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।