গাজীপুরে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৩:১৩ পিএম, ২০ ডিসেম্বর ২০১৫

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, স্থানীয় নির্মাণ শ্রমিক মো. বিল্লাল হোসেন (৩০) ও তার দ্বিতীয় স্ত্রী মর্জিনা আক্তার (২৪)। রোববার বিকেলে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত বিল্লাল রংপুর জেলার কতোয়ালী থানার বালিয়াপাড়া গ্রামের নাজির হোসেনের ছেলে। মর্জিনার ঠিকানা জানা যায়নি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক কাদনী বেগম, তার ভাই মজনু মিয়া, নিহত বিল্লালের প্রথম স্ত্রী আসমা বেগম ও তার ভাবি আনিছা বেগমকে থানায় আনা হয়েছে।

কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল মজিদ এলাকাবাসীর বরাত দিয়ে জানান, বিল্লালের প্রথম স্ত্রী আসমা খাতুনের অনুমতি না নিয়ে ১৭ ডিসেম্বর মর্জিনা আক্তারকে বিয়ে করেন। বিল্লাল তার প্রথম ও দ্বিতীয় স্ত্রীকে নিয়ে স্থানীয় বাদশা মিয়ার ভাড়া বাড়িতে পাশাপাশি ঘরে থাকতেন। প্রথম স্ত্রী তার স্বামীর দ্বিতীয় বিয়েকে মেনে নিতে পারছিলেন না। এ নিয়ে প্রথম স্ত্রীর সঙ্গে স্বামী ও দ্বিতীয় স্ত্রীর মধ্যে কলোহ চলছিল।

বিকেলে বাড়ির লোকজন বিল্লালের শোবার ঘরে গলায় মাফলার প্যাচানো অবস্থায় স্বামী এবং ওড়না প্যাচানো অবস্থায় স্ত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে লোকজন তাদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ রোববার রাত পৌনে ৮টার দিকে ওই দুইজনের মরদেহ উদ্ধার করে।

নিহত বিল্লালের প্রথম স্ত্রী আসমা খাতুন জানান, আমি বাবার বাড়ি বেড়াতে গেলে স্বামী তার অনুমতি ছাড়াই গত ১৭ ডিসেম্বর মর্জিনা আক্তারকে বিয়ে করে বাদশা মিয়ার বাড়িতে উঠেন। তার দাবি তারা দুইজনেই ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মো. সামছুল হুদা নাইম জানান, তাদের দুইজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।

আমিনুল ইসলাম/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।