বাকৃবিতে ২১১টি শূন্য আসনে ভর্তি বুধবার


প্রকাশিত: ১০:৫০ এএম, ২০ ডিসেম্বর ২০১৫

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষে (লেভেল-১, সেমিস্টার-১) শূন্য আসনে ভর্তি আগামী বুধবার। মেধা তালিকায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যেে এক হাজার ২শ’ (মেধা, মুক্তিযোদ্ধা ও উপজাতীয়) সিটের বিপরীতে ২১১টি আসন শূন্য রয়েছে।  রোববার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি বলা হয়, অপেক্ষমাণ তালিকাভুক্ত শিক্ষার্থীদের আগামী ২২ ডিসেম্বর স্ব-শরীরে বিশ্ববিদ্যালয়ে এসে রিপোর্ট করতে হবে। রিপোর্ট করা স্বাপেক্ষে শিক্ষার্থীদের আগামী ২৩ ডিসেম্বর ভর্তি করানো হবে। ভর্তি ও আনুষাঙ্গিক ফি বাবদ একজন শিক্ষার্থীর ভর্তি সম্পন্ন করতে মোট ছয় হাজার দুইশত চৌদ্দ টাকা জমা দিতে হবে।

ভর্তির সময় শিক্ষার্থীকে ভর্তি পরীক্ষার জন্য প্রদত্ত প্রবেশপত্র, বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট থেকে ডাউনলোডকৃত ভর্তি ফরম, রেজিস্ট্রেশন ফরম, মেডিকেল ফরমসহ এসএসসি ও এইচএসসি পরীক্ষার মূল ট্রান্সক্রিপ্ট, এইচএসসির মূল প্রশংসাপত্র এবং ২ কপি পাসপোর্ট সাইজের ছবি জমা দিতে হবে। এছাড়াও ভর্তি সংক্রান্ত সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (http://admission.bau.edu.bd) পাওয়া যাবে।

এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।