রাশিফল : ১৮ ডিসেম্বর ২০১৫


প্রকাশিত: ০৩:০৭ এএম, ১৮ ডিসেম্বর ২০১৫

মেষ : মনে রাখবেন, কাজের দক্ষতা আর নিপুনতা আপনার ভাগ্য বদলে দিতে পারে। তাই কাজের প্রতি কোন অবহেলা নয়। অতিথি সমাগমে মন ভালো হবার সম্ভাবনা আছে। বন্ধুদের কেউ টাকা ধার চাইতে পারে।

বৃষ : কাজ করতে হবে নতুন উদ্যামে। বন্ধুদের কারো অসুস্থতা আপনার কষ্টের কারণ হতে পারে। পারিবারিক কলহের সমাধান আসতে পারে। অর্থভাগ্য শুভ। দূরযাত্রায় না যাওয়ায় ভালো।

মিথুন : সহকর্মীদের কারো সঙ্গে মনোমালিণ্যের অবসান হতে পারে। আজ আপনার উপকারে প্রতিবেশীদের কেউ দারুন কিছু কাজ করবে। সম্মানিত হতে পারেন সামাজিক ভাবে।

কর্কট : আজই পেয়ে যাবেন বড় কোন প্রতিষ্ঠানের দায়িত্ব। তাই নিজেকে আরও বেশি গুছিয়ে নিন কর্মস্থলে ভালো কিছু করার জন্য। মনে রাখবেন এটা আপনার জীবনে বড় রকমের একটি সুযোগ। বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে হতে পারে আজকের সন্ধ্যায়।

সিংহ : সন্ধ্যাটা কাটিয়ে ফেলুন সঙ্গীর সঙ্গে। ঠিক এমন সময় একটি ফোন কল আপনাকে মন খারাপ করা কোন খবর শোনাতে পারে। তাই আগে থেকেই মানসিক প্রস্তুতি নিয়ে ফেলুন। পরিবারের কারো রোগমুক্তির খবর আসতে পারে আজকের দিনে।

কন্যা : বাইরের যারা আপনার বাড়িতে নিয়মিত আসা যাওয়া করে তাদের প্রতি নজর রাখুন। ব্যবসায় লেনদেন শুভ। অনেকদিন পর কোন বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেতে পারে।

তুলা : সামান্য বিপদের আশঙ্কা দেখা যাচ্ছে। তাই বেলা থাকতেই ঘরে ফিরে বিশ্রাম করুন। কর্মক্ষেত্রে নতুন অংশীদারের সন্ধান পাবেন। তবে অবশ্যই তার সম্বন্ধে ভালো করে জেনে নিতে হবে। নইলে বিপদের সম্ভাবনা আছে। প্রেমের স্রোতধারা বয়ে যাবে নির্বিঘ্নে।

বৃশ্চিক : আপনার সঙ্গীকে দিয়ে দিন তার পছন্দের কোন উপহার। তার ঠোঁটের কোণে আপনার জন্য ছোট্ট একটি হাঁসির ঝিলিক অপেক্ষা করছে। দূরযাত্রা শুভ। আর্থিক লেনদেনে লাভের সম্ভাবনা রয়েছে।

ধনু : আজ আপনার কাছে এমন এক সাহায্য প্রার্থী আসবে। ভালোবাসার মানুষের কাছে বেশ সমাদর পাবেন। বন্ধুদের কাছে আপনার কাজের প্রশংসা অপেক্ষা করছে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন বসের নেক নজর পড়বে আপনার উপর। বেকারদের জন্য দিনটি শুভ।

মকর :  কর্মক্ষেত্রে প্রতিযোগীতা বেড়ে যাবে। মনে রাখবেন সময় কিন্তু অল্প। তাই কোন অবহেলা নয়। এই সুযোগে সর্বস্ব দিয়ে কাজ করুণ। জিততে আপনাকে হবেই। হঠাৎ কোনো খবরে আপনার মন আজ চরম ভালো হয়ে যাবে।

কুম্ভ : ইদানিং আর্থিক সংকট কাটতে চাইছে না আপনার। চিন্তা করার কিছু নেয়। মাসের শেষে এমনটা হতেই পারে। তবে আজ কিছু দৈব ধনও পেয়ে যেতে পারেন। দূরযাত্রা অশুভ।

মীন : পরিবারের সদস্যদের কারো সঙ্গে কোনো বিষয়ে মতের অমিল দেখা দিতে পারে। উত্তেজিত না হয়ে ঠাণ্ডা মাথায় বুঝিয়ে বলুন। আর্থিক লেনদেন শুভ। বন্ধুদের কারো প্রয়োজনে আপনাকে আজ বেশ তৎপর থাকতে হবে।

এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।