জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত শাইরুল


প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৫

জন্মদিনের শুভেচ্ছা আর ভালবাসায় সিক্ত হয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের অন্যতম সদস্য শাইরুল কবির খান।মহান বিজয় দিবসে (১৬ ডিসেম্বর) শাইরুল কবির খানের জন্মদিন ছিল।

এ প্রসঙ্গে তিনি জানান, “জন্মদিন উপলক্ষে কোনো দিন অনুষ্ঠানের আয়োজন করা হয়নি। আনুষ্ঠানিকভাবে কখনো জন্মদিন পালন না করলেও ব্যক্তিগত পরিচিত, আত্মীয় স্বজন ও শুভাকাঙ্খীদের থেকে যেভাবে শুভেচ্ছা পাই সব মিলিয়েই আমার কাছে সবচেয়ে বড় অনুষ্ঠান মনে হয়।”

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ে কাজের সুবাধে দেশ-বিদেশে তার পরিচিতি হয়েছে। সাংবাদিকদের কাছেও অত্যন্ত প্রিয় মানুষ তিনি।

সকলের কাছে দোয়া প্রার্থনা করে শাইরুল কবির খান বলেন, আমার চিন্তায় শুধু থাকে কাজ। সাংবাদিকবন্ধুরাসহ যারা আমার শুভাকাঙ্খী সবার সঙ্গে আমার সম্পর্ক অটুট থাকবে এটাই আমার একমাত্র চাওয়া।

নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার স্বল্পশুনোই গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের খাঁ বাড়িতে জন্ম গ্রহণ করেন তিনি। আব্দুর রহিম খান এবং হামিদা বেগম দম্পতির দ্বিতীয় সন্তান শাইরুল কবির খান।

এমএম/আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।