সেমিফাইনাল খেলতে পারছেন না মেসি


প্রকাশিত: ১২:২৮ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৫

বার্সেলোনা সমর্থকদের জন্য হঠাৎ দুঃসংবাদ। ইনজুরির কারণে জাপানের ইয়োকোহামায় চলমান ক্লাব বিশ্বকাপের সেমিফাইনাল খেলতে পারছেন না বার্সা তারকা লিওনেল মেসি। হঠাৎই মেসির কিডনিতে পাথর ধরা পড়েছে। এ কারণে এশিয়ান চ্যাম্পিয়ন চীনের গুয়াঙজু এভারগ্রান্ডের বিপক্ষে দলের বাইরে রাখা হয়েছে মেসিকে।

এফসি বার্সেলোনার টুইটার অ্যাকাউন্ট থেকে শেষ মুহূর্তে বার্তাটি দেয়া হয়েছে। সেখানে বার্সা সমর্থকদের দুঃসংবাদটা জানিয়ে ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, ‘একেবারে শেষ মুহূর্তে এসে বিশ্ব ক্লাব কাপের সেমিফাইনাল খেলতে পারছেন না লিওনেল মেসি।’ ইএসপিএন জানিয়েছে মেসি রেনাল কলিকে আক্রান্ত। কিডনিতে পাথর থাকলেই রেনাল ক্রলিকে আক্রান্ত হওয়ার ঘটনা ঘটে।

হাঁটুর ইনজুরির কারণে এমনিতেই এই মৌসুমের দুই মাস মাঠের বাইরে থেকে কাটিয়ে ফেলেছেন লিওনেল মেসি। সেই ইনজুরি কাটিয়ে মাত্র কিছুদিন আগে মাঠে ফিরেছেন তিনি। ফেরার পর নিজের সেরা ফর্ম ফিরে পাওয়ার চেষ্টা করে যাচ্ছিলেন বার্সার আর্জেন্টাইন তারকা।

তবে বার্সা সমর্থকদের জন্য আগে থেকেই দুঃসংবাদ ছিল, ইনজুরির কারণে ক্লাব বিশ্বকাপে খেলতে পারছেন না নেইমার। নিজের সাবেক জাতীয় দলের কোচ লুই ফেলিপে স্কলারির বিপক্ষে খেলার একটা সুযোগ পেয়েও সেটা হারিয়ে ফেললেন নেইমার।  

আইএইচএস/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।