লন্ডনে নিজের মাথায় নিজেই ছুরিকাঘাত


প্রকাশিত: ০৯:১৫ এএম, ১৭ ডিসেম্বর ২০১৫

লন্ডনের হিথরো বিমানবন্দরে এক ব্যক্তি নিজের মাথায় নিজে উপর্যুপরি ছুরিকাঘাত করেছে। বুধবারের এ ঘটনায় বিমানবন্দরের সাধারণ যাত্রীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এক যাত্রী ব্রিটেনের প্রভাবশালী দৈনিক দ্য গার্ডিয়ানকে বলেন, আমি হঠাৎ দেখতে পেলাম এক ভদ্রলোক একটি ছুরি দিয়ে তার মাথায় উপর্যুপরি আঘাত করছেন। লোকটি মধ্যপ্রাচ্য অথবা উত্তর আমেরিকার হতে পারে। ওই সময় ছুরি ও তার পুরো শরীর রক্তে ভেজা ছিল।

অন্য আরেক প্রত্যক্ষদর্শী বলেন, তিনি নিজেকে ছাড়া অন্য কাউকে আক্রমণ করার চেষ্টা করেননি। তাই আমি একে সন্ত্রাসী হামলা বলে মনে করি না। বিমানবন্দরের নিরাপত্তাকর্মী, পুলিশ ও প্যারামেডিকসরা আসার আগেই বিমানের কর্মীরা লোকটির হাত থেকে অস্ত্র কেড়ে নিতে সক্ষম হয়।

হিথরো বিমানবন্দরের এক মুখপাত্র জানান, নিরাপত্তা তল্লাশীর পর লোকটি বিমানবন্দর টার্মিনালের একটি দোকান থেকে ছুরিটি নিয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে।

এসআইএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।