বগুড়ায় প্রার্থিতা ফিরে পেলেন ৩ মেয়র প্রার্থী


প্রকাশিত: ০২:০৫ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৫

বগুড়ার সারিয়াকান্দি ও নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র বাতিল হওয়া তিন মেয়র প্রার্থী হাইকোর্টে আপিল করে প্রার্থিতা ফিরে পেয়েছেন।

সারিয়াকান্দি উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আশরাফুল হক জানান, ৬ ডিসেম্বর নির্বাচন কর্মকর্তা প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে মেয়র পদে তিনজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেন। পরে ১০ ডিসেম্বর শুনানি শেষে তাদের আপিল আবেদন খারিজ করে দেন। এরপর তারা হাইকোর্টে আপিল আবেদন করেন। বুধবার এ সংক্রান্ত একটি আদেশ তাদের হাতে এসে পৌঁছায়।

এদিকে, নন্দীগ্রাম পৌরসভায় মেয়র পদে জাসদ (ইনু) মনোনীত প্রার্থী একেএম মাহবুবর রহমান রুস্তমও (মশাল) হাইকোর্টে আপিল আবেদন করে প্রার্থিতা ফিরে পেয়েছেন।

অন্যদিকে, নির্বাচন কর্মকর্তা ও উপজেলা নির্বাহী র্কমকর্তা (ইউএনও) প্রত্যয় হাসান তাদের মধ্যে নির্বাচনী প্রতীক বরাদ্দ দিয়েছেন। এদের মধ্যে সাবেক পৌর মেয়র ও প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ সরদার (জগ) ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ ফারাজি (চামচ) প্রতীক পেয়েছেন।

এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।