বিএনপির বরিশাল বিভাগীয় পৌর নির্বাচন পরিচালনা কমিটি গঠন


প্রকাশিত: ০৩:২৩ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৫

বরিশাল বিভাগের ১৭ পৌরসভায় বিএনপির প্রতীক ধানের শীষের পক্ষে নির্বাচনী প্রচারাভিযান পরিচালনার জন্য বিভাগীয় নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেছে বিএনপি।

সোমবার রাতে কেন্দ্রীয় বিএনপির সহ-সভাপতি বেগম সেলিমা রহমানকে আহ্বায়ক এবং বরিশাল মহানগর বিএনপির সভাপতি সাবেক মেয়র অ্যাডভোকেট মজিবর রহমানকে সরোয়ার সদস্য সচিব করে এই কমিটি গঠন করা হয়।

এছাড়া বিভাগের প্রত্যেক জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদককে এই কমিটির সদস্য করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে কেন্দ্রের পাঠানো চিঠি হাতে পাবার কথা স্বীকার করে মজিবর রহমান সরোয়ার জাগো নিউজকে বলেন, নির্বাচন পরিচালনা কমিটির নেতৃত্বে আগামী ১৮ ডিসেম্বর বিভাগের সকল জেলা কমিটির সঙ্গে বৈঠক আহ্বান করা হয়েছে। ২/১ দিনের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হতে যাওয়া পৌর এলাকাগুলোতে ধানের শীষ প্রতীকের পক্ষে প্রচারাভিযান শুরু হবে।

বেগম সেলিমা রহমান জাগো নিউজকে বলেন, দক্ষিণাঞ্চলের যেসব নেতা কেন্দ্রিয় কমিটিতে রয়েছেন তাদেরও কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে। তাদের মধ্যে রয়েছেন মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, ব্যারিস্টার শাহজাহান ওমর, অ্যাডভোকেট জয়নুল আবেদীন। তারা পৌর নির্বাচনী এলাকাগুলোতে ধানের শীষের পক্ষে গণসংযোগ করবেন এবং মাঠে থেকে দলের পক্ষে গোটা নির্বাচন তদারকি করবেন।

সাইফ আমীন/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।