জবিতে ভর্তির মনোনয়ন ও মাইগ্রেশন তালিকা প্রকাশ


প্রকাশিত: ১০:৫৯ এএম, ১৩ ডিসেম্বর ২০১৫

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ‘সি’ ইউনিটের ২য় মনোনয়ন ও ১ম মাইগ্রেশন তালিকা এবং ‘ই’ ইউনিটের ব্যবহারিক ও তত্ত্বীয় পরীক্ষার সমন্বিত ফলাফল প্রকাশ করা হয়েছে।

রোববার বিশ্ববিদ্যালয় জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দফতর থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়,  সি ইউনিটের দ্বিতীয় মনোনয়নে নির্বাচিত শিক্ষার্থীদের ১৩ ডিসেম্বর থেকে ১৭ ডিসেম্বরের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ‘ই’ ইউনিটের প্রথম মনোনয়নে নির্বাচিত (চারুকলা বিভাগে- মেধাক্রম-১ থেকে ৪০, ড্রামা বিভাগে- মেধাক্রম ১ থেকে  ৩০,  মিউজিক বিভাগে- মেধাক্রম ১ থেকে ৩০ পর্যন্ত) শিক্ষার্থীদের আগামী ১৭ ডিসেম্বর হতে ২২ ডিসেম্বরের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

মনোনয়ন ও মাইগ্রেশনের জন্য নির্বাচিত শিক্ষার্থীকে নির্দিষ্ট সময়ের মধ্যে ভর্তি ও মাইগ্রেশন কার্যক্রম সম্পন্ন করতে হবে।

২০১৫-১৬ শিক্ষাবর্ষের মনোনয়ন ও মাইগ্রেশনসহ ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.jnu.ac.bd)-এ পাওয়া যাচ্ছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এসএম/একে/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।