জেলে আত্মহত্যার চেষ্টা সাংসদ কুণালের


প্রকাশিত: ১০:০১ এএম, ১৪ নভেম্বর ২০১৪

ভারতের সারদা কেলেঙ্কারি অন্যতম অভিযুক্ত তৃণমূল সাংসদ কুণাল ঘোষ প্রেসিডেন্সি জেলে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে কারা কর্তৃপক্ষ জানিয়েছে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে এসএসকেএম হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। শুক্রবার ভোর রাতে নিজের সেলের ভেতর ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি এবং সে কথা নিজেই জেল কর্তৃপক্ষকে জানান।

কারাসূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই চুপচাপ ছিলেন কুণাল ঘোষ। শুক্রবার ভোর রাতে নিজের সেলে আচমকাই অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর কারা কর্তৃপক্ষকে তিনি নিজেই জানান, আলপ্রাজোলাম জাতীয় ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন তিনি। এরপর তাকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, অতিরিক্ত ঘুমের ওষুধ খাওয়ার ফলে এই অবস্থা। সকালের দিকে কুণালের শারীরিক অবস্থার খুব সামান্য উন্নতি হলেও সঙ্কট এখনও কাটেনি বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

উল্লেখ্য, সোমবার আদালতে কুণাল ঘোষ জানিয়েছিলেন, সারদা কেলেঙ্কারির যে সবব তথ্য তিনি সিবিআই’কে দিয়েছেন তা চার্জশিটে নেই। এমনকি সেদিনই তিনি জানিয়েছিলেন, আমি চাই ৭২ ঘণ্টার মধ্যে অভিযুক্তদের ধরুক সিবিআই। যদি তা না হয়, তা হলে আমি জেলেই আত্মহত্যা করব।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।