জুনায়েদ-বোপারার হাফ সেঞ্চুরি


প্রকাশিত: ১১:৩০ এএম, ০৯ ডিসেম্বর ২০১৫

সিলেটের সামনে ১৫৭ রানের বিশাল স্কোর গড়ে তোলার পর অনেকেই ধারনা করে নিয়েছিলেন সিলেটের পরাজয় নিশ্চিত। কিন্তু ক্রিকেট তো গৌরবময় অনিশ্চয়তার খেলা। একে নিয়ে ভবিষ্যদ্বানী করে সাধ্য কার! যে সিলেট আগের ম্যাচেই অলআউট হয়ে গিয়েছিল ৫৯ রানে, তাদের দুই ব্যাটসম্যানই কি না আজ দেখা পেলেন হাফ সেঞ্চুরির।

জুনায়েদ সিদ্দিকী এবং রবি বোপারা। এই দুই ব্যাটসম্যানের ব্যাটে ভর করে ১৫৭ রানকেই মামুলি সংগ্রহ বানিয়ে ছাড়ছে সিলেট। ১৫৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে জশুয়া কব এবং জুনায়েদ সিদ্দিকী মিলে ভালোই সূচনা করেন। ৩৬ রানের জুটি গড়ার পর অবশ্য জশুয়া কব রান আউট হয়ে ফিরে যান, ১৭ বলে ১৫ রান করে।

এরপরই জুনায়েদের সঙ্গে এসে জুটি বাধেন রবি বোপারা। দু’জন গড়েন ৮৪ রানের অনবদ্য এক জুটি। এর মধ্যে বোপারা এবং জুনায়েদ- দু’জনই ছুঁয়ে ফেলেন হাফ সেঞ্চুরির মাইলফলক। ৪৪ বলে হাফ সেঞ্চুরি পূরণ করার পর অবশ্য জুনায়েদ সিদ্দিকী ৫১ রান করে আউট হয়ে যান, ইয়াসির শাহের বলে এলবি হয়ে। ১টি চার আর ৩টি ছক্কায় সাজানো ছিল তার ইনিংস।

রবি বোপারা খেলেন ৪০ বল। আউট হন ৫৫ রান করে। ফরহাদ রেজার বলে একেবারে বাউন্ডারি লাইনে ম্যালকম ওয়ালারের হাতে ক্যাচ দিয়ে ফেরেন বোপারা। ৪টি চার আর ৪টি ছক্কায় সাজান তার ইনিংস।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।