চ্যাম্পিয়ান্স লিগে রোনালদোর নতুন রেকর্ড


প্রকাশিত: ০৪:৩০ এএম, ০৯ ডিসেম্বর ২০১৫

নতুন নতুন রেকর্ড গড়া এখন যেন অভ্যাসে পরিণত হয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোর। প্রায় প্রতি ম্যাচেই কোনো না কোনো রেকর্ড গড়ে চলেছেন এ পর্তুগিজ তারকা। আজ গোলের তো, কাল হ্যাটট্রিকের। চ্যাম্পিয়ান্স লিগের গ্রুপ পর্বে ১১ গোল দিয়ে সর্বোচ্চ গোলদাতার রেকর্ডটা এবার নিজের করে নিলেন রোনালদো।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোল নিশ্চিত করতে গ্রুপ পর্বের শেষ ম্যাচে মালমোর বিপক্ষে মাঠে নামে রিয়াল। ম্যাচের ৩৯ মিনিটে  ডি-বক্সের বাইরে থেকে ফ্রি-কিকে নিজের প্রথম গোল করে সিআর সেভেন। ম্যাচের ৪৭ মিনিটে কোভাচিচের দুরন্ত শট মালমোর ডিফেন্সে বাধা পেয়ে রোনালদোর কাছে ফিরে আসে। ফিরে আসা বলে শট নিয়ে মালমোর জালে জড়িয়ে ম্যাচে নিজের দ্বিতীয় গোল করেন রোনালদো।

মালমোর ডিফেন্ডার আর গোলরক্ষককে বোকা বানিয়ে ম্যাচের ৫০ মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন রোনালদো। আর ৫৮ মিনিটের মাথায় নিজের চতুর্থ গোল করেন পর্তুগিজ এই তারকা। আর এ গোলের পর চ্যাম্পিয়ান্স লিগের গ্রুপ পর্বের এ মৌসুমে ১১ গোল পূর্ণ করলেন রিয়ালের এই তারকা।

এ ম্যাচের আগে লুইজ আদ্রিয়ানোর সাথে ৯ গোল নিয়ে গ্রুপ পর্বে সর্বোচ্চ গোলের তালিকায় শীর্ষে ছিলেন সিআর সেভেন। এবার ১১ গোল করে রেকর্ডটা নিজের করে নিলেন পর্তুগিজ এই তারকা।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।