ম্যান সিটি’র নাটকীয় জয়


প্রকাশিত: ০৪:০৪ এএম, ০৯ ডিসেম্বর ২০১৫

রাহিম স্টারলিংয়ের জোড়া গোলে চ্যাম্পিয়ান্স লিগের গ্রুপ পর্বের শেষ ম্যাচে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। নিজেদের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে জার্মান জায়ান্ট বরুশিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে ৪-২ গোলের জয় তুলে নেয় ইংলিশ জায়ান্টরা। আর এ জয়ে গ্রুপপর্বে শীর্ষে থেকে নকআউট পর্বে গেল সিটিজেনরা।  

ঘরের মাঠে ম্যাচের ১৬ মিনিটে দারুণ এক গোলে দলকে এগিয়ে দেন ডেভিড সিলভা। স্টারলিংয়ের দারুণ পাসকে কাজে লাগিয়ে গোল করেন স্প্যানিশ তারক। তবে, বেশিক্ষণ লিড ধরে রাখতে পারেনি ইংলিশরা। তিন মিনিটের মাথায় গোল শোধ করে অতিথিরা। ১৯তম মিনিটে স্টিনডলের অ্যাসিস্ট থেকে মনশেনগ্লাডবাখের হয়ে প্রথম গোল করেন জুলিয়ান কর্ব।

man-cityম্যাচের ৪২ মিনিটে উল্টো পিছিয়ে পড়ে সিটি। ১২ গজ দূর থেকে মনশেনগ্লাডবাখের হয়ে ডান পায়ের কোনাকুনি শটে গোলটি করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার রাফায়েল। ফলে ২-১ পিছিয়ে পরে বিরতিতে যায় সিটিজেনরা।  

বিরতির পর হারের শঙ্কা কাটিয়ে ম্যাচে ফেরে ম্যানসিটি। দুই মিনিটের ব্যবধানে জোড়া গোল করে দলকে ৩-২ এর লিড এনে দেন স্টারলিং। আর ৮৫তম মিনিটে স্কোরলাইন ৪-২ করে সিটির জয় নিশ্চিত করেন উই্লফ্রেড বনি।

এ জয়ে ৬ ম্যাচে সর্বোচ্চ ১২ পয়েন্ট নিয়ে নকআউট পর্বে খেলবে সিটিজেনরা। সেভিয়ার বিপক্ষে ১-০ গোলে হেরে সমান ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে গত মৌসুমের রানার্সআপ জুভেন্টাস।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।