নওগাঁয় ট্রাকচাপায় ইনস্যুরেন্স কর্মীর মৃত্যু


প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৫

নওগাঁ সদর উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের বেইলিব্রিজ-বাবলাতলীর মাঝামাঝি স্থানে ট্রাকের চাপায় শফিকুল ইসলাম ময়নুল (৩৮) নামে এক ইনস্যুরেন্স কর্মীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী শফিকুল ইসলাম ময়নুল জেলার মান্দা উপজেলার চকমানিক গ্রামের আহমদ আলীর ছেলে। তিনি আলিকো নামে একটি ইনস্যুরেন্স প্রতিষ্ঠানের নওগাঁ শাখায় চাকরি করতেন।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় শফিকুল নওগাঁ শহর থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়িতে ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছলে দ্রুতগামী অজ্ঞাত একটি ট্রাক পিছন দিক থেকে তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান শফিকুল ইসলাম ময়নুল।

খবর পেয়ে প্রথমে নওহাটা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করেন। পরে নওগাঁ সদর মডেল থানার ভীমপুর তদন্ত কেন্দ্র পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করেন।

এ ব্যাপারে নওগাঁ সদর থানার ভীমপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই ছকমল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শফিকুলের মৃতদেহ এবং তার ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।

আব্বাস আলী/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।