নাটোর সুগার মিলে বস্তা পড়ে ৫ শ্রমিক আহত


প্রকাশিত: ১২:১৫ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৫

নাটোর সুগার মিলে গোডাউনে চিনির বস্তা ধসে পড়ে অন্তত পাঁচজন শ্রমিক আহত হয়েছেন। মঙ্গলবার বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোর চিনিকল ও হাসপাতাল সূত্রে জানা যায়, নাটোর সুগার মিলের গোডাউনে ৪৮ জন শ্রমিক চিনির বস্তা ট্রাকে তোলার কাজ করছিলেন। এসময় হঠাৎ করে উপর থেকে চিনির বস্তা নিচে ধসে পড়তে থাকে। এসময় নিচে থাকা অন্তত ৫ শ্রমিক বস্তার নিচে চাপা পড়ে আহত হন।

আহতদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে ভর্তিকৃতরা হলেন, সদর থানার মাঝদিঘা গ্রামের আব্বাস আলীর ছেলে আতিকুর রহমান, লক্ষীপুর গ্রামের নাদের মন্ডলের ছেলে আব্দুল হক করোটা গ্রামের মজিবর রহমানের ছেলে আলাম, লালপুর উপজেলার আব্দুলপুর গ্রামের নীরেনের ছেলে মিঠুন ও রাজশাহীর বাগমাড়া থানার কসবা গ্রামের আব্দুল হানিফের ছেলে সাজেদুর রহমান।

এ ব্যাপারে জানতে নাটোর সুগার মিলর ব্যবস্থাপনা পরিচালক আবুল রফিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিস্তারিত জানতে হলে পরে যোগাযোগ করেন।

রজাউল করিম রেজা/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।